শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২০
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

পেঁয়াজ বাজারে কৃতিম সংকটের সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে -বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ৮:২১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
পেঁয়াজ মজুত করে বাজারে কৃতিম সংকটের সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে। পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে রাখতে হিলি স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে বৈঠক কালে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক এ কথা বলেন।
তিনি আরও বলেন ব্যবসায়ীরা যাতে পেঁয়াজ মজুত করে কৃতিম সংকটের সৃষ্টি না করে এবং বাজারে উচ্চ মুল্যে পেঁয়াজ যাতে বিক্রি না হয় সে ব্যাপারে সরেজমিনে দেখার জন্য তিনি হিলি বন্দরে আসেন।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ সভা কক্ষে বন্দরের ব্যবসায়ীদের নিয়ে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক বৈঠক করেন।
উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে বৈঠকে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হকসহ হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমদানি রপ্তানি কারক গ্রুপের সভাপতি হারুনুর রশিদ হারুন, মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবউদর রহমান লিটন, প্রেস কাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি ফজলুর রহমান, আমদানিকারক মোবারক হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।
ব্যবসায়ীদের সাথে মত বিনিময় শেষে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক হিলি বাজার ও ব্যবসায়ীদের আড়ৎ ও পোর্ট, জিরোপয়েন্ট পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ