বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫০
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

টানা জয়ে লিগে দ্বিতীয়স্থানে সাকিবের বার্বাডোজ

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ২:৩৯ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। টানা দুই জয়ে লিগের দ্বিতীয়স্থানেও উঠে এসেছে দলটি। দলের অবদানে ২ উইকেট নেন সাকিব আল হাসান।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করে ত্রিনবাগো নাইট রাইডার্স। লেন্ডল সিমন্স দলীয় সর্বোচ্চ ৬০ রান করলেও আর কেউই বলার মতো স্কোর করতে পারেননি। বার্বাডোজের হয়ে সাকিব আল হাসান , হ্যারি গার্নি ও হেইডেন ওয়ালশ দুটি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বার্বাডোজ। উদ্বোধনী জুটিতে ৫৪ রানের পার্টনারশিপ গড়েন বার্বাডোজের দুই ওপেনার জনসন চার্লস ও অ্যালেক্স হেলস। হেলস ৩৩ রানে ফিরলেও হাফসেঞ্চুরি তুলে নেন চার্লস। আগের দুই ম্যাচে দারুণ ব্যাট করা সাকিব এ ম্যাচে ১৩ রানে আউট হন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ