শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০৮
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

গোবিন্দগঞ্জে ছয় রাউন্ড গুলিভর্তি রিভলভারসহ ২ ডাকাত আটক

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ১০:৩১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলায় ছয় রাউন্ড গুলিভর্তি রিভলভারসহ দুই ডাকাতকে আটক।

বুধবার (০২ অক্টোবর) বিকেল ৫টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকা থেকে তাদের কে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার গাছাবাড়ি গ্রামের মৃত মোসলেমের ছেলে মজনু (২৫) ও অনন্তুপুর গ্রামের মোকলেছের ছেলে মোহাব্বত আলী গাদু (৩৬)।

পরে সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের পাশে গাছাবাড়ি গ্রামে ডাকাত মজনুর বাড়ির ঘরের মেঝেতে পুঁতে রাখা গুলিভর্তি রিভলবারটি উদ্ধার করা হয়।

গাইবান্ধা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান, মজনু ও গাদু জেলার চিহ্নিত ডাকাত। তারা পথচারী ও যানবাহন আটকিয়ে যাত্রীদের মাথায় রিভলবার ঠেকিয়ে সর্বস্ব লুট করে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় ফাঁসিতলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মজনুর বাড়ি থেকে গুলি ভর্তি রিভলবার উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ