শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪০
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

শৈলকুপায় স্কুল ছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ১০:২০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপায় জুয়েল (১৫) নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামে এঘটনা ঘটে। ঐ গ্রামের মাঠের একটি ধানক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত জুয়েল হোসেন ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে বেণীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, সন্ধ্যায় সাদেকপুর গ্রামের একটি ধানক্ষেতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ স্কুল ছাত্রের ক্ষত-বিক্ষত ও গলাকাটা মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধারের ঘটনা জানা-জানি হলে পরিবারের লোকজন এসে তার পরিচয় শনাক্ত করে।
তিনি আরও জানান, নিহতের গলা ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে সন্ধ্যার পর তাকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
তবে কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ