মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৯, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

পুষ্টি ও নিরাপদ খাদ্য নিশ্চিত করা হবে — কৃষিমন্ত্রী

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ৯:১১ অপরাহ্ণ , বিভাগ : কৃষি,

এমএন২৪.কম ডেস্ক: কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, সরকারের নির্বাচনি ইশতেহারে যা রয়েছে তার সব বাস্তবায়ন করা হবে। পুষ্টি ও নিরাপদ খাদ্য অবশ্যই নিশ্চিত করবে সরকার। দেশে আর কারোর অভুক্ত থাকার সুযোগ নেই।
মন্ত্রী আজ রাজধানীর ফার্মগেটে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলে আয়োজিত ডড়ৎশংযড়ঢ় ড়হ ঞঈচ চৎড়লবপঃ ড়হ ঋধষষ অৎসুড়িৎস (ঋঅড) ধহফ ব চবংঃ প্রকল্পের সূচনা অনুষ্ঠানে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামান এবং ঋঅঙ এর প্রতিনিধি রবার্ট ডি সিম্পসন। সভাপতিত্ব করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক ড. মোঃ আব্দুল মুঈদ।
কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামান অনুষ্ঠানে বলেন, সোলার সিস্টেমের মাধ্যমে বিভিন্ন কীটপতঙ্গ নজরদারি এবং দমনের জন্য এ প্রকল্প কৃষির জন্য ভালো। সরকার এ সকল কীটপতঙ্গ দমন করে ২০২১ সালের মধ্যে ভুট্টার উৎপাদন ৬১ লাখ মেট্রিক টনে উন্নীত করতে চায়।

আপনার মতামত লিখুন

কৃষি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ