সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৮, English Version
দেশজুড়ে বিজয় দিবস গৃহিনীদের ধান শুকানোর উচ্ছ্বাস বিকেলে খালেদার সঙ্গে দেখা হতে পারে স্বজনদের সুদখোর ধরতে মাঠে নামছে প্রশাসন। এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে : কাদের আজ মহান বিজয় দিবস জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পুষ্টি ও নিরাপদ খাদ্য নিশ্চিত করা হবে — কৃষিমন্ত্রী

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ৯:১১ অপরাহ্ণ , বিভাগ : কৃষি,

এমএন২৪.কম ডেস্ক: কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, সরকারের নির্বাচনি ইশতেহারে যা রয়েছে তার সব বাস্তবায়ন করা হবে। পুষ্টি ও নিরাপদ খাদ্য অবশ্যই নিশ্চিত করবে সরকার। দেশে আর কারোর অভুক্ত থাকার সুযোগ নেই।
মন্ত্রী আজ রাজধানীর ফার্মগেটে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলে আয়োজিত ডড়ৎশংযড়ঢ় ড়হ ঞঈচ চৎড়লবপঃ ড়হ ঋধষষ অৎসুড়িৎস (ঋঅড) ধহফ ব চবংঃ প্রকল্পের সূচনা অনুষ্ঠানে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামান এবং ঋঅঙ এর প্রতিনিধি রবার্ট ডি সিম্পসন। সভাপতিত্ব করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক ড. মোঃ আব্দুল মুঈদ।
কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামান অনুষ্ঠানে বলেন, সোলার সিস্টেমের মাধ্যমে বিভিন্ন কীটপতঙ্গ নজরদারি এবং দমনের জন্য এ প্রকল্প কৃষির জন্য ভালো। সরকার এ সকল কীটপতঙ্গ দমন করে ২০২১ সালের মধ্যে ভুট্টার উৎপাদন ৬১ লাখ মেট্রিক টনে উন্নীত করতে চায়।

আপনার মতামত লিখুন

কৃষি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ