শুক্রবার-১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৬, English Version
বিএড প্রশিক্ষণবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ খালেদার জামিন আবেদন খারিজ নতুন আকর্ষণ নিয়ে শাকিব খানের ‘বীর’ সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালি

তাইওয়ানে সেতু ধসে নিহত ৪

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ৯:০৯ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: তাইওয়ানের সুয়াও বন্দর শহরে নদী সেতু ধসের ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার একটি তেলবাহী ট্যাঙ্কার পার হওয়ার সময় সেতুটি ধসে পড়ে, এ সময় নদীতে নোঙর করে থাকা বেশ কয়েকটি মাছ ধরার নৌকা থেঁতলে যায়।

এতে অন্তত ১২ জন আহত হন। তাদের মধ্যে ৬ জনের আঘাত গুরুতর। তাদের অধিকাংশই ইন্দোনেশিয়া ও ফিলিপাইন থেকে আসা জেলে।   বার্তা সংস্থা রয়টার্স জানায়, থেঁতলে যাওয়া নৌকাগুলোয় বেশ কয়েকজন আটকা পড়ে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। তাদের খোঁজে উদ্ধারকারীরা বুধবারও তল্লাশি অব্যাহত রেখেছে। কয়েকশত উদ্ধারকারীর সঙ্গে বেশ কয়েকজন ডুবুরিও যোগ দিয়েছেন। এ কাজে ক্রেন ও খননযন্ত্রও ব্যবহার করা হচ্ছে।   এক বিবৃতিতে তাইওয়ানের ন্যাশনাল ফায়ার এজেন্সি জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৮টা ৪৮ মিনিট পর্যন্ত বিদেশি এক জেলের লাশ উদ্ধার করা গেছে, নিখোঁজ আরও দুই বিদেশি জেলের খোঁজে তল্লাশি চলছে।  সেতু ধসে পড়ার স্থান থেকে আরেকটি লাশ উদ্ধার হয়। নিখোঁজ জেলেদের খোঁজে ধ্বংসস্তূপে নিবিড় তল্লাশি চালিয়ে যাচ্ছেন ডুবুরিরা।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ