শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৫
আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা

শেখ হাসিনাকে ইমরান খানের ফোন

প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০১৯ , ৮:৫০ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার বিকেলে তিনি এই টেলিফোন করেন বলে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

তিনি জানান, শেখ হাসিনার সঙ্গে কুশলাদি বিনিময় করেন ইমরান খান। শেখ হাসিনার চোখের বর্তমান অবস্থার খোঁজখবর নেন তিনি। এ সময় ইমরান খানকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলতি মাসের শুরুতে লন্ডনে চোখের ছানির অস্ত্রোপচার করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দেশের বিভিন্ন হাসপাতালে নিয়মিত চক্ষু পরীক্ষা করাচ্ছেন তিনি। গত ২৯ আগস্ট সাধারণ রোগীদের মতোই রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে সরকারিভাবে নির্ধারিত ১০ টাকার টিকিট কেটে চোখের চিকিৎসা নেন শেখ হাসিনা।এবিনিউজ

১৯৯২ সালে পাকিস্তানকে বিশ্বকাপ ক্রিকেট শিরোপা এনে দেয়া ইমরান খান গত বছরের আগস্টে পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব নেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ