বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৫
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

জামিন পেলে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা দেয়া হবে: এমপি হারুন

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ১০:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তিনি নিজ হাতে খেতে পারেন না।

আজ মঙ্গলবার বিকেল চারটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কারাবন্দী বিএনপির চেয়ারপারসনের সঙ্গে দেখা করেন হারুনসহ দলটির তিন সংসদ সদস্য।

খালেদা জিয়ার সঙ্গে দেখা শেষে হারুনুর রশীদ এসব কথা বলেন। তাঁর সঙ্গে বিএসএমএমইউতে যাওয়া অপর দুই এমপি হলেন, মো. আমিনুল ইসলাম ও উকিল আবদুস সাত্তার।

হারুনুর রশীদ বলেন, ‘তাঁর (খালেদা জিয়া) শারীরিক অবস্থা খুব বেদনাদায়ক, হাত ফুলে আছে, ব্যথা। নিজের খাওয়াটাও নিজের হাতে খেতে পারেন না। সঙ্গে যিনি আছেন, তিনি খাইয়ে দেন। তাঁর পোশাকও আরেকজনকে পরিয়ে দিতে হয়। এ অবস্থায় তাঁকে জেলে বন্দী রাখাটা অত্যন্ত অমানবিক।’

সরকার খালেদা জিয়ার জামিন নিয়ে জুলুম করছে অভিযোগ করে হারুনুর রশীদ প্রত্যাশা করেন, সরকারের তাঁর জামিন দেবে। হারুনুর রশীদ বলেন, জামিন পেলে তাঁকে সু-চিকিৎসা দেওয়া হবে। প্রয়োজনে বিদেশেও নেওয়া হবে। তা না হলে তাঁর অবস্থার আরও অবনতি হবে।

খালেদা জিয়া দেশের বর্তমান অবস্থা নিয়ে উদ্বিগ্ন বলে জানান এমপি হারুন। তাঁরা খালেদাকে দেশের অবস্থা, দলের অবস্থা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ