রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৯, English Version
ধর্ষণ রুখতে অভিনব উদ্যোগ, সাইকেল নিয়ে প্রচারে ছাত্রী এবার নাগরিকত্ব আইনের বিরোধিতায় প্রস্তাব পাস রাজস্থান বিধানসভায় সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতনের অভিযোগ পোরশা সীমান্তে নিহত বাংলাদেশির লাশ ৩ দিন পর ফেরত দিল বিএসএফ অজয় চক্রবর্তী পদ্মভূষণ, কঙ্গনা পেলেন পদ্মশ্রী বেনাপোল চেকপোষ্টে তল্লাশি চালিয়ে ভারতীয় ঔষধ উদ্ধার জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান —জনপ্রশাসন  প্রতিমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে ন্যাপকিন বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ১০:২৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের আলোকিত রাজাগাঁও ইউনিয়নে এক হাজার ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে বাল্যবিবাহ, ভিক্ষুক ও মাদক মুক্ত দিবসের ৩ বছর পূর্তি উদযাপন উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ওই ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের এসে শেষ হয়।

পরে রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সরকারের এলজিএসপি-৩ এর ডিস্ট্রিক ফ্যাসিলিট্রেটর শফিকুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের সদস্য ও রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ ঝাঁ, রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম, পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম শাহ জামাল প্রমুখ।

সভা শেষে রাজাগাঁও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণি হতে ১০ শ্রেণি পর্যন্ত এক হাজার ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করেন অতিথিরা।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে পরিস্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধ অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি রাজাগাঁও ইউনিয়নে মাদককে জিরোতে নিয়ে আসার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ