শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

১৫ কেজি গাঁজাসহ মা- ছেলেসহ ৩ জন গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ৭:৩৯ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫ কেজি শুকনো গাঁজাসহ মা-ছেলেসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

থানা সূত্র জানায়, গত রোববার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ জনৈক পৌরসভার ১নং ওয়ার্ডের নাসিরের বাড়ির সামনে ওৎ পেতে থেকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন উপজেলার নিজামখাঁ গ্রামের মতিয়ার রহমানের ছেলে সাইদার রহমান ও তার মা মর্জিনা বেগম, চন্দ্র গ্রামের মৃত মজিবর রহমানের কন্যা খোতেজা বেগম। এ সময় আরো দুইজন পালিয়ে যেতে সম হয়। পুলিশ জানায় এরা দীর্ঘদিন থেকে গাঁজার ব্যবসা করে আসছিল।

পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ