শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০২
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

ফুলবাড়ীতে বিদেশী মদসহ আটক ১ ॥

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ৫:৫৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
smart

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ১৫ বোতল বিদেশী মদসহ আনিছুর ইসলাম আনিস (৩৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
গতকাল দিবাগত রাত্রি ২টা ৩০ মিনিটে ফুলবাড়ী উপজেলা খয়েরবাড়ী ইউপির মোক্তারপুর স্কুল মোড় থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারী আনিছুর ইসলাম আনিস বিরামপুর উপজেলা একইর গ্রামের মফিজ উদ্দিনের পুত্র।
এই ঘটনায় ওই দিন ফুলবাড়ী থানার এসআই হুসাইন বাদি হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ধৃত আনিছুর ইসলাম আনিছের বিরুদ্ধে একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফকরুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে খয়েরবাড়ী-ফুলবাড়ী সড়কের মোক্তারপুর স্কুল মোড়ে ওৎ পেতে থেকে ধৃত আনিছুর ইসলাম আনিসকে আটক করে। তার নিকট থাকা বিদেশী ১৫ বোতল ভারতীয় মদসহ তাকে আটক করা হয়। আটককৃত মদের মূল্য ২২ হাজার টাকা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ