রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৯, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

ফুলবাড়ীতে বিদেশী মদসহ আটক ১ ॥

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ৫:৫৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
smart

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ১৫ বোতল বিদেশী মদসহ আনিছুর ইসলাম আনিস (৩৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
গতকাল দিবাগত রাত্রি ২টা ৩০ মিনিটে ফুলবাড়ী উপজেলা খয়েরবাড়ী ইউপির মোক্তারপুর স্কুল মোড় থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারী আনিছুর ইসলাম আনিস বিরামপুর উপজেলা একইর গ্রামের মফিজ উদ্দিনের পুত্র।
এই ঘটনায় ওই দিন ফুলবাড়ী থানার এসআই হুসাইন বাদি হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ধৃত আনিছুর ইসলাম আনিছের বিরুদ্ধে একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফকরুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে খয়েরবাড়ী-ফুলবাড়ী সড়কের মোক্তারপুর স্কুল মোড়ে ওৎ পেতে থেকে ধৃত আনিছুর ইসলাম আনিসকে আটক করে। তার নিকট থাকা বিদেশী ১৫ বোতল ভারতীয় মদসহ তাকে আটক করা হয়। আটককৃত মদের মূল্য ২২ হাজার টাকা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ