শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৮
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

ঝিনাইদহে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ী আটক

প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ , ২:৫২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি :
জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে ঝিনাইদহ জেলার শৈলকুপা পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে অভিযানে চালিয়ে ৬ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। এসময় নগদ ২৯শ’ ৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।
জানা যায়, পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে গভীর রাতে জুয়ার আসর চলছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে শৈলকুপা থানার এসআই সামছুর রহমান ও এএসআই সাহাবউদ্দিন (পিপিএম) সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় ঝাউদিয়া গ্রামের মন্টু শেখ, সাজ্জাদ শেখ, মিরাজ, মীনগ্রাম এলাকার রতন জোয়ার্দ্দার, কবিরপুর এলাকার বাবলু বিশ্বাস ও আগুনিয়াপাড়ার দিদার হোসেনকে হাতেনাতে আটক করে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ