বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫২, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

লালপুরে পুলিশের হাতে কামড় দিয়ে মাদক ব্যবসায়ীর পালানোর চেষ্টা!

প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:০৮ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর থানার পুলিশের হাতে কামড় দিয়ে মাদক ব্যাবসায়ীর পালানোর চেষ্টা কালে ইয়াবা ও হিরোইনসহ মোজাফফর হোসেন ফিরোজ ( ৩৫)কে আটক করেছে পুলিশ।
সোমবার (৩০ সেপ্টেম্বর) লালপুর থানার সামনে লালপুর-বাঘা সড়কে সিএনজি তল্লাশি করে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজ লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্যের ভাই ও দক্ষিন লালপুর এলাকার মৃত নাদের ব্যাপারির ছেলে।
থানা সূত্রে জানা গেছে, সোমবার লালপুর থানা পুলিশের একটি দল লালপুর – বাঘা সড়কে থানার সামনে চেকপোষ্ট বসিয়ে সিএনজি তল্লাশী করতে থাকে। রাজশাহীর বাঘা থেকে আসা একটি সিএনজি তল্লাশীর সময় ২ জন যাত্রী পালানোর চেষ্টা করলে এস আই সেলিম তাদেরকে ধরার চেষ্টা করে। এ সময় যাত্রীবেশী মাদক ব্যবসায়ী তাকে ফিরোজ এসআই সেলিম এর হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে। তার সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় মাদক ব্যবসায়ী মোজাফফর হোসেন ফিরোজ ( ৩৫)কে আটক করলেও অপরজন পালিয়ে যায়। কামড়ে আহত এসআই সেলিম লালপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপারে লালপুর থানায় মামলা হয়েছে। মামলা নং ৫৬, তাং ৩০/০৯/১৯।
এ ব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ