বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৮
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

‘রেল ব্যবস্থাকে আধুনিক করতে কাজ করছি’

প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ , ২:৫২ অপরাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

এমএন২৪.কম ডেস্ক: মানুষের আকাঙ্ক্ষা অনুযায়ী দেশের সব রেল ব্যবস্থাকে সাজাতে এবং আধুনিকভাবে গড়ে তুলতে পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবা দেওয়া।’

আজ সোমবার (৩০ সে‌প্টেম্বর) সকালে টঙ্গী-জয়দেবপুর ডাবল রেললাইন নির্মাণ কাজ পরিদর্শনে গি‌য়ে জয়দেবপুর রেলও‌য়ে জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

রেলমন্ত্রী বলেন, ভবিষ্যতে আধুনিক যুগোপযোগী এবং মানুষের আকাঙ্ক্ষা অনুযায়ী দেশের সব রেল ব্যবস্থাকে সাজাতে এবং আধুনিকভাবে গড়ে তুলতে পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবা দেওয়া। ত‌বে, আগের চে‌য়ে ট্রেনের প্রতি মানুষের আগ্রহ অনেক বেড়েছে।

মন্ত্রী বলেন, উত্তরবঙ্গের ট্রেন বঙ্গবন্ধু সেতু পার হয়ে টঙ্গী পর্যন্ত সিঙ্গেল লাইনে চলছে। এছাড়া ময়মনসিংহের ট্রেনগুলো জয়দেবপুর হয়ে চলছে। সিঙ্গেল লাইনের কারণে ট্রেনের স্বাভাবিক সার্ভিস দিতে পারছি না। বর্তমানে যে লোকবল আছে তা পূর্ণাঙ্গ ব্যবহার করে রেলের নিরাপদ, সাশ্রয়ী এবং সময় মতো যাতে ট্রেন চলতে পারে। সে সেবা পূর্ণাঙ্গভা‌বে দেওয়ার জন্য সচেষ্ট আছি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ওই রেললাইন নির্মাণ প্রকল্পের ম্যানেজার বিণয় শ্রীবাস্তব, জয়দেবপুর জংশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ