মঙ্গলবার-২২শে অক্টোবর, ২০১৯ ইং-৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৪
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শৈলকুপায় রাজাকারদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:০৫ অপরাহ্ণ , বিভাগ : Uncategorized,

এইচ, এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
রাজাকার ফজলে ইলাহী মানিকসহ ৮ রাজাকারের মুক্তিযোদ্ধা ভাতা ও গেজেট বাতিলের দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে রবিবার কবিরপুর মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বৃষ্টি উপো করে শত শত মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানেরা এ সমাবেশে উপস্থিত হন। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) মনোয়ার হোসেন মালিতা ও জেলা ডেপুটি কমান্ডার গোলাম রইচসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী ৮ জন রাজাকারের নাম রয়েছে মুক্তিযোদ্ধা তালিকায়। তাদের ভাতা বন্ধ ও তালিকা থেকে নাম বাতিলের দাবী জানান। তারা আরো বলেন, যদি দ্রুত এ রাজাকারদের ভাতা ও বিভিন্ন সুযোগ সুবিধা বন্ধ না হয় তাহলে পরবর্তিতে কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারী দেন। ৮জন অভিযুক্ত রাজাকার হলো, উপজেলার জালশুকা গ্রামের জেড এম আকতারুজ্জামান, কুশবাড়িয়া গ্রামের মোকসেদ ও আবু বকর, ছোট ধলহরাচন্দ্র গ্রামের হারেজ, লুৎফর, আকবর, চাঁদ আলী এবং বৃত্তি দেবীরাজ নগর গ্রামের ফজলে এলাহী। পরে মানববন্ধন শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ