সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৬
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লালপুরে ভেজাল গুড় কারখানা মালিকের তিন লাখ টাকা জারিমানা

প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:২৩ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার মোহরকায়া খাঁ পাড়া এলাকায় বাদশার ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ৩লাখ টাকা জরিমান ও চার হাজার দুইশ কেজি ভেজাল গুড় ধবংস করেছে র‌্যাব-৫ এর ভ্রাম্যমাণ আদালত।
শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব -৫ ও লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিনের ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন। র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান (ভারপ্রাপ্ত) জানান, গোপান সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিনের নেতৃত্বে মোহরকায় খাঁ পাড়া বাদশার ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে তিন লাখ টাকা জরিমান ও চার হাজার দুইশ কেজি ভেজাল গুড় ধ্বংস করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ