সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪২
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান

এমএন২৪.কম ডেস্ক: বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি গান করেছেন কণ্ঠশিল্পী লিসা কালাম। গানটির নাম ‘সে যে আমার শেখ হাসিনা’। শেখ হাসিনার নেতৃত্ব, দেশের উন্নয়ন ও তার সাফল্যের নানা দিক তুলে ধরে সাজানো এই গান প্রকাশ হচ্ছে আগামী ২৮ সেপ্টেম্বর। সূত্র-এবিনিউজ

এদিন প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন। আর জন্মদিনকে উপলক্ষ্য করেই প্রকাশ হচ্ছে গানটি। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে।

‘সে যে আমার শেখ হাসিনা’ গানের কথা লিখেছেন ওসমান শওকত। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মোঃ শাহনেওয়াজ। পুরো গানের মূল ভাবনা বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী লিসা কালাম বলেন, শেখ হাসিনা আমাদের প্রাণের নেত্রী। তার নেতৃত্বে আমাদের দেশ অনেক এগিয়ে গেছে। পুরো দেশে উন্নয়নের জোয়ার বইছে। তার মতো একজন মহান নেত্রীকে নিয়ে গান গাইতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমার এই গান তার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ।

অন্যদিকে মুক্তিযোদ্ধা আবুল কালাম বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে আমরা দেশটা স্বাধীন করেছি। তারই কন্যা শেখ হাসিনা এখন সফলভাবে আমাদের দেশ পরিচালনা করছেন। তাকে নিয়ে একটি গানের আয়োজন করতে পেরেছি, এটা আমার জন্য পরম পাওয়া। আমার বিশ্বাস, গানটি মানুষের পছন্দ হবে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ