মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৪
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

ব্যাটিংয়ে পাঁচ ধাপ উন্নতি সাকিবের

প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৫১ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: বৃষ্টির কারণে পরিত্যক্ত ফাইনাল দিয়ে মঙ্গলবার শেষ হয়েছে ত্রিদেশীয় টি-২০ সিরিজ। সিরিজ শেষে র‌্যাংকিংয়ে ব্যাটিং তালিকায় উন্নতি হয়েছে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের। তবে বোলিংয়ে অবনতি হয়েছে তার। তবে অলরাউন্ডারদের তালিকায় কোন উন্নতি বা অবনতি হয়নি সাকিবের।

ত্রিদেশীয় সিরিজে ৪ ইনিংসে ৯৬ রান করেন সাকিব। চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে অপরাজিত ৭০ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন তিনি। সিরিজে ব্যাট হাতে ভালো করায় র‌্যাংকিংয়ে উন্নতি হয়েছে সাকিবের। পাঁচ ধাপ এগিয়ে ৩২তম স্থানে উঠে এসেছেন তিনি। এই তালিকায় সবার উপরে আছেন পাকিস্তানের বাবর আজম।

ত্রিদেশীয় সিরিজের পারফরম্যান্সে ব্যাটিং তালিকায় উন্নতি হলেও বোলারদের তালিকায় অবনতি হয়েছে সাকিবের। সিরিজে ৪ উইকেট শিকার করেছেন তিনি। এক ধাপ পিছিয়ে অষ্টম স্থানে নেমে গেছেন সাকিব। এই তালিকায় শীর্ষে রয়েছেন আফগানিস্তানের অধিনায়ক রশিদ খান।

অলরাউন্ডারদের তালিকায় দ্বিতীয় স্থানেই রয়েছেন সাকিব। তার উপরে আছেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল। এখানে এক ধাপ পিছিয়ে বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ রয়েছেন পঞ্চম স্থানে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ