বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৪
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

নবীন কর্মকর্তাদের মাঠ পরিদর্শনের তাগিদ কৃষিমন্ত্রীর

প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৩৮ অপরাহ্ণ , বিভাগ : কৃষি,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক:  কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, প্রকল্পের অগ্রগতি ও মাঠ পর্যায়ের কার্যক্রম তদারকির জন্য মন্ত্রণালয়-সহ সকল সংস্থা থেকে নবীন কর্মকর্তাদেরকে বেশি বেশি মাঠ পরিদর্শনে পাঠাতে হবে। মন্ত্রী এসময় কৃষি প্রশিক্ষণ প্রতিষ্ঠানগুলো আধুনিকায়নে উদ্যোগ গ্রহণ ও প্রশিক্ষণের মান বৃদ্ধির নির্দেশ দেন। তিনি বলেন, প্রকল্পের বাস্তব অবস্থা এবং এর প্রকৃত ফলাফল প্রতি মাসের সভায় উপস্থাপন করতে হবে।
আজ মন্ত্রণালয়ের সভা কক্ষে কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামানের সঞ্চালনায় মাসিক (সেপ্টেম্বর) এডিপি সভায় মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, তৈল বীজ আবাদ বৃদ্ধির জন্য চরাঞ্চলে বাদাম ও সয়াবিনের আবাদ বৃদ্ধি করতে হবে। গবেষণা প্রতিষ্ঠানের ল্যাবগুলো অ্যাক্রিডিটেড করার উদ্যোগ গ্রহণ করে তা দ্রুত বাস্তবায়ন করতে হবে। কার্যক্রম গতিশীল করতে মন্ত্রণালয়ের সহযোগিতা সবসময় থাকবে বলে তিনি জানান।
সভায় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রকল্পের পরিচালকরা উপস্থিত ছিলেন। সূত্র-পিআইডি

আপনার মতামত লিখুন

কৃষি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ