বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৯, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বরিশালে বাস উল্টে হেলপার নিহত ॥ ৩০ যাত্রী আহত

প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৫২ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,


বরিশাল ব্যুরো ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ও মেজর এমএ জলিল সেতুর ঢালে পৃথক সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টার দিকে মহাসড়কের মেজর এমএ জলিল সেতুর ঢালে বাস-মাহেন্দা ও কাভার্ডভ্যানের ত্রী-মুখী সংঘর্ষে ২০ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে সোমবার বিকেলে মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার একটি যানবাহনকে অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে বিএমএফ পরিবহন কোম্পানির একটি বাস উল্টে পার্শবর্তী খাদে পরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রীবাহী বাসের হেলপার রেদওয়ান (১৮) নিহত ও কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। নিহত রেদওয়ান গোপালগঞ্জের মোকছেদপুর এলাকার বাসিন্দা। এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানান, যাত্রী নিয়ে মাওয়া থেকে দূর্ঘটনাকবলিত বাসটি বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ