রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৭, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

চিরিরবন্দরে তেঁতুলগাছে তরুণের ঝুলন্ত মরদেহ

প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:২৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে তেঁতুলগাছ থেকে জয় চন্দ্র রায় (১৬) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে চিরিরবন্দর থানা পুলিশ। নিহত জয় চন্দ্র রায় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের গোন্দলগ্রামের মানিক চন্দ্র রায়ের ছেলে।
ঘটনাটি ঘটেছে গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দক্ষিণ দামুয়া পাড় গ্রামের দামুয়া বিল নামক স্থানে ঘটেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দক্ষিণ দামুয়া পাড় গ্রামের দামুয়া বিলের ধারে তেঁতুলগাছে রশি দিয়ে ফাঁস দেয়াবস্থায় কিছু লোক জয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
পরে থানা পুলিশকে খবর দিলে এস আই মো. লিটন আকন্দ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন। তার পরিবারের সদস্যরা জানান, সে এর আগেও বেশ কয়েকবার আত্মহত্যা চেষ্টা করে ব্যর্থ হয়। সে মানসিক প্রতিবন্ধী ছিলো বলে জানা যায়।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান সরকার জানান, গতকাল সোমবার দিবাগত রাতে সে ওই গাছে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ