রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৪, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

বগুড়ায় ময়লার ভাগাড়ে পাওয়া গেল টাকার বস্তা

প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:১৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
এমএন২৪.কম ডেস্ক:  বগুড়ার শাজাহানপুরে পরিত্যাক্ত অবস্থায় কয়েক বস্তা ছেঁড়া টাকা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার খাওরা ব্রিজের নিচে ময়লার ভাগার থেকে বস্তাভর্তি টাকাগুলো উদ্ধার করা হয়।

কয়েক ঘণ্টার অভিযানে তারা বিলের পানির নীচ থেকে এবং তীর থেকে বস্তাবন্দী অবস্থায় টাকাগুলো উদ্ধার করে। সব টাকাই কুচি কুচি অবস্থায় কাটা ছিল। একটি নোটও সম্পূর্ণ অবস্থায় পাওয়া যায়নি, জানিয়েছে পুলিশ।

প্রায় পাঁচ বস্তা পরিমাণ এই টাকা কুচি কুচি করে কাটা অবস্থায় ছিল বলে জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া। তিনি বলেছেন, ওই এলাকার পথচারীরা সকালে পুলিশকে জানায় যে তারা বিলের কাছে এই বিপুল পরিমাণ টাকা দেখতে পেয়েছেন।কালেরকন্ঠ

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, সকালে কয়েকটি বস্তায় বিপুল পরিমাণ ছেঁড়া টাকা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ টাকাগুলো উদ্ধার করে।

জানা গেছে,  টাকাগুলো বাংলাদেশ ব্যাংকের বর্জ্য। এগুলো ধ্বংসের জন্য শাজাহানপুর পৌরসভা কর্তৃপক্ষকে দেয়া হয়েছিল। তারা টাকাগুলো ধ্বংস না করে ময়লার ভাগাড়ে ফেলেছে। শাজাহানপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর বাসেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় এক সাংবাদিক জানান, স্থানীয় কয়েকজন এলাকাবাসী দুই তিন আগে থেকেই অভিযোগ করে আসছিলেন যে, একটি ট্রাকে করে কেউ এই টাকা এনে বিলের মধ্যে ফেলে গিয়েছে। প্রকৃত টাকার পরিমাণ আরও অনেক বেশি বলেও জানান তিনি।

দেখুন ভিডিওতে টাকার বস্তা

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ