বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা

প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:৫১ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধ ভাবে পাওয়ার ক্রাশারে আখমাড়াই ও ভেজাল গুড় তৈরীর অপরাধে ৪ ভেজাল গুড় কারখানা মালিকর ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ৭টি পাওয়ার ক্রাশার সহ প্রায় ৩ লাখ টাকার ভেজাল গুড় তৈরীর মালামাল জব্দ করা হয়।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফ উল আরেফীনের ভ্রাম্যমাণ আদালত সোমবার (২৩ সেপ্টেম্বর) দিনভর নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অভিযান চালিয়ে ভেজাল গুড় তৈরীর অপরাধে মনিহারপুর গ্রামের হাসান আলীর ১ লাখ টাকা, চকগোয়াস গ্রামের ফরহাদ আলীর ২০ হাজার, মিন্টু’র ৪০ হাজার টাকা এবং কামার হটি গ্রামের রবিউল ইসলামের ২০ হাজার টাকা জরিমানা করেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ