রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪০, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:২৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ শারদীয় দুর্গা পুজার দিনণ যতই এগিয়ে আসছে গাইবান্ধার মন্দির ও পুজা মন্ডপগুলোতে প্রতিমা তৈরীর কাজে ততই তোড়জোড় বাড়ছে। এর পাশাপাশি ইতোমধ্যে হিন্দু সম্প্রদায়ের লোকজন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিমা তৈরী করাসহ পুজা উদযাপনের নানা কাজে ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন। পূজা মন্ডপগুলো ঘুরে দেখা গেছে, ইতোমধ্যে অধিকাংশ পুজা মন্ডপেই প্রতিমা তৈরীর কাজ প্রায় সম্পন্ন হয়ে গেছে। এখন বাকি শুধু প্রতিমা রং করার ও পুজা মন্ডপ সাজানোর কাজ।

উল্লেখ্য, আসন্ন শারদীয় দুর্গাপুজা এবার গাইবান্ধা জেলার সাতটি উপজেলায় ৬শ’ ২১টি পুজা মন্ডপ ও মন্দিরে এবার শারদীয় দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। এরমধ্যে সদর উপজেলায় ১শ’টি, সাদুল্যাপুরে ১শ’ ১০টি, সুন্দরগঞ্জে ১শ’ ৪০টি, পলাশবাড়িতে ৬১টি, গোবিন্দগঞ্জে ১শ’ ২৭টি, সাঘাটায় ৬৫টি এবং ফুলছড়ি উপজেলায় ১৮টি।

এবারের শারদীয় দুর্গা উৎসব গাইবান্ধায় যাতে সুষ্ঠু এবং সুন্দরভাবে অনুষ্ঠিত হতে পারে সেজন্য জেলা ও উপজেলা প্রশাসন এবং পুলিশ, র‌্যাব, আনসারসহ সংশিষ্ট আইন শৃংখলা রাকারি বাহিনী ইতোমধ্যে প্রয়োজনীয় পদপে গ্রহণ করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ