রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫৪, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

সবার আন্তরিকতা ও সহযোগিতার সম্প্রীতির বন্ধনে আনন্দ উৎসবমূখর পরিবেশে এবার শারদীয় দূর্গা পুজা অনুষ্ঠিত হবে

প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৫৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
SAMSUNG CAMERA PICTURES

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ বলেছেন, সবার আন্তরিকতা ও সহযোগিতার সম্প্রীতির বন্ধনে আনন্দ উৎসবমূখর পরিবেশে এবার শারদীয় দূর্গা পুজা অনুষ্ঠিত হবে। অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে যেভাবে জাতী, ধর্ম, বর্ণ নির্বিশেষে স্বাধীনতা যুদ্ধে সবার অংশগ্রহণে এ দেশ স্বাধীন হয়েছিল এখন সবার নৈতিক কর্তব্য এ দেশটাকে রা করা এবং সম্প্রীতি বজায় রাখা। যে কোন পূজা মন্ডপে শান্তির শৃঙ্খলা বিনিষ্টকারীকে ছাড় দেওয়া হবে না। পূজা উৎসব আমাদের নিজস্ব উৎসব। বাঙ্গালীর সংস্কৃতির উৎসব। এই উৎসব পালনে মেলার নাম করে জুয়া, মাদক দ্রব্য ব্যবহার করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে প্রয়োনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
২৩ সেপ্টেম্বর সোমবার পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনজাপুর জেলা শাখার নেতৃবৃন্দ ও দিনাজপুর ১৩ উপজেলার সকল নেতৃবৃন্দের সাথে মত আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় তিনি সভাপতির বক্তব্যে এ কথাগুলো বলেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সুনীল চক্রবর্তী, পরিষদের জেলা সম্পাদক উত্তম কুমার রায়, বিরল উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা রমা কান্ত রায় সহ ১৩ উপজেলার নেতৃবৃন্দ আসন্ন শারদীয় দূর্গোৎসবের বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন। এসময় ১৩ থানার ওসি সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। মত বিনিময় সভায় আইন শৃঙ্খলা বিষয় নিয়ে আলোচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ কাজেম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মিয়া মোঃ আশিষ বিন হাসান পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার পিপিএম। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, যুগ যুগ ধরে দিনাজপুরে সম্প্রীতির বন্ধনে দূর্গা পুজা অনুষ্ঠিত হয়ে আসছে। যে কোন সমস্যায় পুলিশ প্রশাসন আমাদের সহযোগিতা করে আসছে। সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় বলেন, পূজা মন্ডপে কোন অপরাধী ধরা পরলে তাকে যেন পাগল বলে ছেড়ে দেওয়া না হয়। পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও হিন্দু বৈদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সম্প্রীতির চেতনায় আমরা দূর্গা পুজা করতে চাই এবং অশুরকে আমাদের সমাজ থেকে বিতারিক করতে চাই। এজন্য পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা প্রয়োজন রয়েছে। উল্লেখ্য দিনাজপুর ১৩ উপজেলা ১২৩৬টি দূর্গা মন্ডপে দূর্গা পুজা অনুষ্ঠিত হবে। এরমধ্যে দিনাজপুর সদরে ১৬০টি এবং পৌরসভার মধ্যে ৪০টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এর জন্য পুলিশ, আনসার, গোয়েন্দা বিভাগের সদস্যসহ ১৬শ ৫৭ জন আইন শৃঙ্খলা রা বাহিনীকে নিযুক্ত করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ