রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৫, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

পার্বতীপুরে ফেন্সিডিল গাজাঁসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৫১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ১১০ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাজাঁসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানিয়েছে, আজ সোমবার সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়ন বছিরবানিয়া বাজার থেকে শহরের পুরাতন বাজার জাহাঙ্গীরনগর মহল্লার লুৎফর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৪০), হাবড়া ইউনিয়নের মরনাই গ্রামের পানের বরজ ভেতর থেকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের কাটামারী গ্রামের ইয়াকুব আলীর ছেলে নাজমুল হক (৩২), একই গ্রামের মমতাজ আলীর ছেলে সাদেকুল ইসলাম (৩০) ও হাবড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ফজলুল হকের ছেলে সামিউল ইসলাম (২৪) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১০ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাজাঁ উদ্ধার করা হয়।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান বলেন, এঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে দুটি মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ