রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৪, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন

প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:২৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও চিকিৎসকদের দেয়া ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ‘দূর্নীতি, অনিয়ম রুখবেই-সোনার বাংলা গড়বোই’ এই স্লোগান সামনে রেখে জাগ্রত শিক্ষক ও জনতা জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও সমাবেশ বক্তব্য দেন, জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, সহ সাধারণ সম্পাদক জাকির হেসেন, যুগ্ম সাধারণ সস্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক রিমা খান, ছাত্র জনতা জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান মাহমুদ ইমি, সহ সভাপতি ফারজানা আক্তার পাখি, জাগ্রত ব্যবসায়ী জনতা জেলা শাখার আহবায়ক- জুয়েল রানা, মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের স্বার্থে ঔষুধের পাতায় মূল্য না থাকায় ও চিকিৎসকদের ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে না লেখায় অনেক সাধারণ মানুষ প্রতারিত হচ্ছেন। এজন্য ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবি জানান তারা।

পরে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ