বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩২
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১

প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:৩৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এম এ আলম বাবলু:
দিনাজপুরের পার্বতীপুরে ফেন্সিডিলসহ ১ জনকে হাতে নাতে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ রবিবার সকাল ১০.২০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নং প্লাটফরম থেকে তাকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার দায়িত্ব প্রাপ্ত ওসি এসআই মোঃ আব্দুস সাত্তার জানান, মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থানার এএসআই আঃ সবুর আজ রবিবার সকাল ১০.২০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নং প্লাটফরমের দ্বিতীয় শ্রেণির বিশ্রামাগারের সামনে থেকে একটি স্কুল ব্যাগে রাখা ২৫ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ রুবেল হোসেন (৩০) কে হাতে নাতে গ্রেফতার করে। সে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার কার্তিকাহার গ্রামের মোহাম্মদ আব্দুর রাজ্জাকের পুত্র। সীমান্তের চোরাপথ দিয়ে নিয়ে আসা আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল নিয়ে ট্রেনের জন্য সে অপেক্ষা করছিল। এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ