বুধবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৪, English Version
পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালত ৪টি ইট ভাটায় অভিযান চালিয়ে ৭ লাখ টাকা জরিমানা চীনের কিটস করোনা ভাইরাস প্রতিরোধে সহায়ক হবে – স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষে সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে কৃষিমন্ত্রীর আহ্বান বিআইডব্লিউটিএ’র অপসারণ অভিযান ৩৫টি স্থাপনা অপসারণ, ১১ লাখ টাকার পণ্য নিলাম পিলখানা বিদ্রোহ : বেগম জিয়ার ভূমিকার রহস্য উন্মোচন প্রয়োজন – তথ্যমন্ত্রী জলাবদ্ধতা নিরসনে সমন্বিত পদক্ষেপ নিতে হবে – স্থানীয় সরকার মন্ত্রী পার্বতীপুর সাংবাদিক কন্যার পি.ই.সিতে ট্যালেন্টপুলে বৃত্তি

ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন

প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:০৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন পৌর শহিদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপিকা ফিরোজা বেগমের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংষদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি সৈয়দ শামস্-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দরা। পরে গাইবান্ধা মহিলা আওয়মীলীগ এর পুরাতন কমিটিকে বিলপ্তি ঘোষনা করে রুজিনা পারভিন ছন্দাকে সভাপতি,মাহামুদা পারুলকে সাধারন সম্পাদক এবং শ্যামলী আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ