সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৯
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন

প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:০৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন পৌর শহিদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপিকা ফিরোজা বেগমের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংষদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি সৈয়দ শামস্-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দরা। পরে গাইবান্ধা মহিলা আওয়মীলীগ এর পুরাতন কমিটিকে বিলপ্তি ঘোষনা করে রুজিনা পারভিন ছন্দাকে সভাপতি,মাহামুদা পারুলকে সাধারন সম্পাদক এবং শ্যামলী আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ