সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৭
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

শুটিংয়ে অংশ নিতে শ্রাবন্তী ঢাকায়

প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:২৪ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: নতুন ছবি ‘বিক্ষোভ’র শুটিংয়ে অংশ নিতে টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ঢাকায় এসেছেন। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন শ্রাবন্তী। বর্তমানে গাজীপুরে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রাবন্তী।

শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে।

শুধু গাজীপুরে নয়। চলতি মাস ঢাকার বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

‘বিক্ষোভ’ প্রসঙ্গে নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘প্রতিবছর শত শত মেধাবী শিক্ষার্থীর জীবন চলে যায় সড়ক দুর্ঘটনায়। এ বিষয়টি মানবিকতার জায়গা থেকে নাড়া দিয়েছেন। চলচ্চিত্রের মাধ্যমে নিরাপদ সড়ক দাবির ইস্যুটি দর্শকের সামনে উপস্থাপন করতে চাই। আমার দৃঢ় বিশ্বাস, বিক্ষোভের মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন অনেক কিছু পাবে। আগামী বছর ‘বিক্ষোভ’ দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই’।

শ্রাবন্তী, শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এ ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ