সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৬
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

থলের বিড়াল বের হতে শুরু করেছে: মোশাররফ

প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:১১ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: বিএনপির জাতীয় স্থায়ীকমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সামান্য যুবলীগের পরিচয়ধারী একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব-বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে। এখন থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরও বের হবে।

শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ সব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী ওলামা দল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছা মতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

তিনি বলেন, তাদের সংগঠনের নেতারা ক্যাসিনো আরঅপকর্ম নিয়ে ব্যস্ত সময় পার করেন। পত্রিকায় দেখলাম সামান্য একজন যুবলীগ নেতার কাছে ২০০ কোটি টাকার এফডিআর, ডলার, নগদ অর্থ। তারা আবার ক্যাসিনো খেলায় নগ্ন থাকেন। আরেক নেতাকে দেখলাম মদ-ক্যাসিনো-অস্ত্র আর নারী নিয়ে আড্ডাবাজি করতো, তাকে আইন-শৃংখলাকারী বাহিনী গ্রেফতার করেছে। ধীরে ধীরে থলের বিড়াল বের হতে শুরু করেছে আরও বের হবে। রাঘব-বোয়ালরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেফতার করা হলে আরও অনেক কিছু পাওয়া যাবে।সূত্র- এবিনিউজ

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বেআয়োজিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ