বুধবার-২২শে জানুয়ারি, ২০২০ ইং-৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১২, English Version
নীলফামারীতে আবারও মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত সরকার লবণচাষিদেরকে সুরক্ষা প্রদান করবে নির্বাচন কমিশনের বিধি-বিধান বিএনপি’র জন্য লাভজনক -তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে আবিষ্কার ফাউন্ডেশনের কম্বল বিতরণ নীলফামারীতে আজ মিজানুর রহমান আজহারীর তাফসিরুল কুরআন মাহফিলে ১০ লক্ষাধিক মানুষের উপস্থিতির টার্গেট নাচোলে লটারির টিকিট বিক্রির অপরাধে ১৩ কারাদণ্ড। পার্বতীপুরে জোড়া হত্যাকান্ড মামলার পলাতক আসামী গ্রেফতার

দিনব্যাপী দণিবাংলা গ্রন্থ উৎসবের উদ্বোধণ

প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:০৪ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ দিনব্যাপী দণিবাংলা গ্রন্থ উৎসব-২০১৯ এর শুক্রবার সকাল দশটায় উদ্বোধণ করা হয়েছে। আমাদের লেখালেখি, বরিশাল ও দেিণর কবিয়াল, পটুয়াখালীর যৌথ আয়োজনে নগরীর সদররোডস্থ বিডিএস মিলনায়তনে গ্রন্থ উৎসবের উদ্বোধণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে লেখকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। এরপরপরই জাতীয় সংগীতের মধ্যদিয়ে দণিবাংলা গ্রন্থ উৎসব-২০১৯ এর উদ্বোধণ করা হয়েছে। দিনব্যাপী দুটি পৃথক অধিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠিত এ উৎসবে অতিথিদের ফুল ও উত্তরীয় দিয়ে বরণ করা হয়, পরে লেখকদের শুভেচ্ছা স্মারক ও উত্তরীয় প্রদান করা হয়। এছাড়াও দিনব্যাপী এ উৎসবে লেখকদের কবিতা পাঠ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কামরুন নাহার মুন্নীর সঞ্চালনায় প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি সরদার ফারুক। দণিবাংলা গ্রন্থ উৎসবের আহবায়ক কবি শফিক আমিনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন কবি এবং কবিতার সম্পাদক কবি শাহীন রেজা। বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখলীস্থ দক্ষিণের কবিয়ালের প্রধান পৃষ্ঠপোষক রাধেশ্যাম দেবনাথ কবি, আমাদের লেখালেখির প্রধান উপদেষ্টা ডাঃ ভাস্কর সাহা, ঝালকাঠি জেলা প্রতিনিধি কবি মাহমুদা খানম, পিরোজপুর জেলা প্রতিনিধি কবি অলোক মিত্র, লেখক সাইফুল্লাহ নবীন। উৎসবের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আমাদের লেখালেখির মাহামুদ অর্ক।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ