মঙ্গলবার-২২শে অক্টোবর, ২০১৯ ইং-৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২৬
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দিনব্যাপী দণিবাংলা গ্রন্থ উৎসবের উদ্বোধণ

প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:০৪ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ দিনব্যাপী দণিবাংলা গ্রন্থ উৎসব-২০১৯ এর শুক্রবার সকাল দশটায় উদ্বোধণ করা হয়েছে। আমাদের লেখালেখি, বরিশাল ও দেিণর কবিয়াল, পটুয়াখালীর যৌথ আয়োজনে নগরীর সদররোডস্থ বিডিএস মিলনায়তনে গ্রন্থ উৎসবের উদ্বোধণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে লেখকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। এরপরপরই জাতীয় সংগীতের মধ্যদিয়ে দণিবাংলা গ্রন্থ উৎসব-২০১৯ এর উদ্বোধণ করা হয়েছে। দিনব্যাপী দুটি পৃথক অধিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠিত এ উৎসবে অতিথিদের ফুল ও উত্তরীয় দিয়ে বরণ করা হয়, পরে লেখকদের শুভেচ্ছা স্মারক ও উত্তরীয় প্রদান করা হয়। এছাড়াও দিনব্যাপী এ উৎসবে লেখকদের কবিতা পাঠ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কামরুন নাহার মুন্নীর সঞ্চালনায় প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি সরদার ফারুক। দণিবাংলা গ্রন্থ উৎসবের আহবায়ক কবি শফিক আমিনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন কবি এবং কবিতার সম্পাদক কবি শাহীন রেজা। বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখলীস্থ দক্ষিণের কবিয়ালের প্রধান পৃষ্ঠপোষক রাধেশ্যাম দেবনাথ কবি, আমাদের লেখালেখির প্রধান উপদেষ্টা ডাঃ ভাস্কর সাহা, ঝালকাঠি জেলা প্রতিনিধি কবি মাহমুদা খানম, পিরোজপুর জেলা প্রতিনিধি কবি অলোক মিত্র, লেখক সাইফুল্লাহ নবীন। উৎসবের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আমাদের লেখালেখির মাহামুদ অর্ক।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ