মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৪
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

মুস্তাফিজবিহীন সাসেক্সের হার

প্রকাশ: সোমবার, ২৫ জুলাই, ২০১৬ , ৭:২১ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
sussex_23080                              মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  ইনজুরির কারণে গতকাল রবিবার রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে মাঠে নামা হয়নি মুস্তাফিজুর রহমানের। গ্লাচেস্টারশায়ারের কাছে মুস্তাফিজহীন সাসেক্সও হেরেছে ৫১ রানে। আর এই পরাজয়ের ফলে কোয়ার্টার ফাইনালের দৌড় থেকে এক রকম ছিটকেই পড়ল মুস্তাফিজের নতুন দলটি।
রবিবার টস হিরে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক মাইকেল ক্লিনগার ৪৬, গ্রায়েম ভ্যান ৩৮, হামিশ মার্শাল ১১, বারনেট ২৯, টম স্মিথ ৪৩ আর প্যাট্রিকের ২০ রানের সুবাদে দলটি নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪২ রান সংগ্রহ করে গ্লোচেস্টারশায়ার। সাসেক্সের হয়ে মুস্তাফিজের সতীর্থ ক্রিস জর্ডান সর্বোচ্চ তিনটি উইকেট পান।
২৪৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৪৫.৪ ওভারে ১৯১ রানে গুটিয়ে যায় সাসেক্স। হ্যারি ফিঞ্চ অপরাজিত ৮৭ রান করলেও সঙ্গীর অভাবে অসহায় আত্মসপর্মণ করা ছাড়া কোনো উপায় ছিল না তার সামনে। এছাড়া, অধিনায়ক লুক রাইট ১৮, বেন ব্রাউন ৩৯ এবং ক্রিস জর্ডানের ব্যাট থেকে আসে ১৪ রান। টম স্মিথ গ্লাচেস্টারশায়ারের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন।
ওয়ানডে কাপের সাউথ গ্রুপে ৯ দলের পয়েন্ট টেবিলে সাসেক্সের অবস্থা শোচনীয়ই বলা যায়। পাঁচ ম্যাচ শেষে চারটিতেই হেরে তলানিতে অবস্থান করছে তারা।
 লন্ডনের কেনিংটন ওভালে গ্লাচেস্টারশায়ারের বিপক্ষেই পরবর্তী ম্যাচে মাঠে নামবে সাসেক্স। বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় খেলা শুরু হবে। এ ম্যাচে মুস্তাফিজের মাঠে নামা হবে কি না সেটা জানা যাবে মুস্তাফিজের ফিজিও রিপোর্ট পাওয়ার পর।
 এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ