সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩২
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লালপুরে পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে: চালক নিহত, হেলপার আহত

প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৪২ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরের রহিমপুর এলাকায় রাজশাহী থেকে খুলনাগামী ডিম ভর্তি পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে নিলু (৩২) নামের এক চালক নিহত হয়েছেন ও হেলপার শাহীন আলম আহত হয়েছে। নিহত চালক রাজশাহী খড়খড়িয়া এলাকার বাসিন্দা। আহত হেলপার শাহীন আলম রাজশাহীর বাগমারা এলাকার উত্তর সাজুরিয়া গ্রামের ইয়াদালীর ছেলে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে উপজেলার লালপুর-বাঘা মহাসড়কের রহিমপুর এলাকার হাজী সাফাতুল্লার বাড়ির নিকট এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়সূত্রে জানাগেছে, দুপুর ৩টার দিকে লালপুর-বাঘা মহাসড়কের রহিমপুর এলাকায় হাজী সাফাতুল্লার বাড়ির নিকট রাজশাহী থেকে খুলনাগামী ডিম ভর্তি (ঢাকা মেট্রো ন- ১১-৬১৯০) পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে নারিকেল গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়।
এ সময় পিকআপের চালক নিলু (৩২) ও হেলপার সাহীন আলম ( ২২) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক নিলুকে মৃত ঘোষনা করেন ও আহত সাহীন আলম চিকিৎসাধীন রয়েছে। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ