সোমবার-২৭শে জানুয়ারি, ২০২০ ইং-১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৩, English Version
সোনামসজিদ স্থলবন্দরে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমিতে পুকুর খননের হিড়িক । ক্যারিয়ার গড়ুন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে বেকার সমস্যা দূর করতে পদক্ষেপ নিয়েছে সরকার: পলক অনলাইনে যাচাই করুন জাতীয় পরিচয়পত্র চা বাগানে পাতা সংগ্রহ করছেন অপু বিশ্বাস সাধারণ জনগণের উন্নতি দেশের উন্নয়নের পূর্বশর্ত : প্রধানমন্ত্রী

স্কোয়াডে না থেকেও ভারত সফরে আবু হায়দার!

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:৪৬ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: ভারত সফরের জন্য গত সোমবার অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেটে বোর্ড (বিসিবি)। যে দলে জায়গা হয়নি বাঁহাতি পেসার আবু হায়দার রনির। তবে এই ২৩ বছর বয়সী এখন অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে ভারতে!

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ঢাকা পর্বে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে হঠাৎই দলে ডাকা হয় আবু হয়দারকে। তরুণ পেসার ইয়াসিন আরাফাত ইনজুরিতে, তাই তাকে দলে যোগ করা বলে জানানো হয়। পরে এই দুজন সহ সৌম্য সরকার, মেহেদি হাসান বাদ পড়েন চট্টগ্রাম পর্বের দল থেকে।

সৌম্য ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা সফরে সুযোগ পেয়েছেন। মেহেদি ডাক পান অনূর্ধ্ব-২৩ দলে। ইনজুরি আক্রান্ত ইয়াসিন আরাফাত কোথাও নেই। তবে আবু হায়দার রনি ‘এ’ দল বা অনূর্ধ্ব-২৩ দল কোথাও সুযোগ পাননি। যা কিছুটা হলেও ছিল বিস্ময়কর।

গতকাল এ নিয়ে একটি ইংরেজি দৈনিকের সঙ্গে কথা বলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। আবু হায়দার প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিরক্তি নিয়ে বলেন, ‘কে আপনাকে বলেছে যে সে দলে নেই? সে অনূর্ধ্ব-২৩ দলের হয়ে ভারত গেছে।’

আবু হায়দার রনির ফেইসবুক স্ট্যাটাসও সেই কথাই বলছে। এই পেসার এখন ভারতের উত্তর প্রদেশের লখনউয়েতে। যেখানে ভারত অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে পাঁচটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

কিন্তু আবু হায়দারের নামই তো নেই ১৫ সদস্যের অফিশিয়াল স্কোয়াডে। তবে কি এটা বিসিবির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ভুল? যারা মূলত সংবাদমাধ্যমে ই-মেইল বার্তায় স্কোয়াড প্রেরণ করেছে?

বিসিবির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ম্যানেজার রাবিদ ইমাম ইংরেজি দৈনিকটিকে জানান, আবু হায়দার চূড়ান্ত স্কোয়াডে ছিলেন না, যখন সেটা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অনুমোদন দেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ