বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৪
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

স্কোয়াডে না থেকেও ভারত সফরে আবু হায়দার!

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:৪৬ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: ভারত সফরের জন্য গত সোমবার অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেটে বোর্ড (বিসিবি)। যে দলে জায়গা হয়নি বাঁহাতি পেসার আবু হায়দার রনির। তবে এই ২৩ বছর বয়সী এখন অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে ভারতে!

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ঢাকা পর্বে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে হঠাৎই দলে ডাকা হয় আবু হয়দারকে। তরুণ পেসার ইয়াসিন আরাফাত ইনজুরিতে, তাই তাকে দলে যোগ করা বলে জানানো হয়। পরে এই দুজন সহ সৌম্য সরকার, মেহেদি হাসান বাদ পড়েন চট্টগ্রাম পর্বের দল থেকে।

সৌম্য ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা সফরে সুযোগ পেয়েছেন। মেহেদি ডাক পান অনূর্ধ্ব-২৩ দলে। ইনজুরি আক্রান্ত ইয়াসিন আরাফাত কোথাও নেই। তবে আবু হায়দার রনি ‘এ’ দল বা অনূর্ধ্ব-২৩ দল কোথাও সুযোগ পাননি। যা কিছুটা হলেও ছিল বিস্ময়কর।

গতকাল এ নিয়ে একটি ইংরেজি দৈনিকের সঙ্গে কথা বলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। আবু হায়দার প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিরক্তি নিয়ে বলেন, ‘কে আপনাকে বলেছে যে সে দলে নেই? সে অনূর্ধ্ব-২৩ দলের হয়ে ভারত গেছে।’

আবু হায়দার রনির ফেইসবুক স্ট্যাটাসও সেই কথাই বলছে। এই পেসার এখন ভারতের উত্তর প্রদেশের লখনউয়েতে। যেখানে ভারত অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে পাঁচটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

কিন্তু আবু হায়দারের নামই তো নেই ১৫ সদস্যের অফিশিয়াল স্কোয়াডে। তবে কি এটা বিসিবির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ভুল? যারা মূলত সংবাদমাধ্যমে ই-মেইল বার্তায় স্কোয়াড প্রেরণ করেছে?

বিসিবির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ম্যানেজার রাবিদ ইমাম ইংরেজি দৈনিকটিকে জানান, আবু হায়দার চূড়ান্ত স্কোয়াডে ছিলেন না, যখন সেটা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অনুমোদন দেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ