সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৩
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

সুন্দরগঞ্জে মাদক ব্যবসায়ীসহ ৪ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৫৭ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩’শ ২৫টি ইয়াবা ট্যাবলেটসহ মোক্তার মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী ও ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার দুপুরে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক ২টি মামলা
রুজু করে মাদক ব্যবসায়ী মোক্তার মিয়াসহ ৪ জুয়াড়িকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো- মৃত ইসমাইল হোসেনের পুত্র আব্দুর রাজ্জাক
(৩৫), দোছর আলীর পুত্র মফিজল (৪৮), মৃত আফসার আলীর পুত্র আব্দুস সামাদ (৩৫) ও আব্দুর মান্নানের পুত্র কুদ্দুস আলী (৩৫)।

১৭ সেপ্টম্বর দিবাগত রাতে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামের নিজ বাড়ি থেকে মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত মোক্তার মিয়াকে গ্রেফতার করা হয়। সে ঐ গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র।

তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এদিকে, উপজেলার বেলকা ইউনিয়নের বেকরীর চর নামক স্থানে (তিস্তা নদীর চরে) জুয়া খেলার সময় উক্ত ইউনিয়নের রামডাকুয়া গ্রামের ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ