সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৭
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লালপুরে তিন দোকান মালিকের জরিমানা!

প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৫২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারে তিন দোকান মালিককে জরিমানা করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গোপালপুর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান চালিয়ে জিহাদ দই ঘরকে ১০ হাজার, জলযোগ মিষ্টান্ন ভান্ডার কে ৫ হাজার টাকা, ও রাঙ্গা ফার্মেসী কে ৯ হাজার টাকা জরিমানা করা হয়।
জানাগেছে, দুপুরে ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর নাটোর এর সহকারী পরিচালক শামসুল ইসলামের নেতৃত্বে ও লালপুর থানা পুলিশের সহযোগিতায় উপজেলার গোপালপুর বাজারে বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। এসময় খাদ্যে ভেজাল, নিষিদ্ধ বস্তু ব্যবহার , লাইসেন্স না থাকা, লেবেল পরিবর্তন করাসহ বিভিন্ন অপরাধে জিহাদ দই ঘরকে ১০ হাজার ,জলযোগ মিষ্টান্ন ভান্ডার কে ৫ হাজার টাকা, ও রাঙ্গা ফার্মেসি ৯ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভোক্তা অধিকার আইন সম্পর্কে ব্যবসায়ী ও ক্রেতাদের অবহিত করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ