মঙ্গলবার-২২শে অক্টোবর, ২০১৯ ইং-৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৩
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির জন্মভূমিতে আনন্দ মিছিল

প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:১৫ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির সন্তান আল-নাহিয়ান খান জয়কে দক্ষিণ এশিয়ার সর্ববৃহত ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ায় আওয়ামী লীগ সভপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় জেলার বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (আগরপুর) ইউনিয়নের সর্বস্তরের জনতার ব্যানারে আনন্দ মিছিল ও আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়। আগরপুর বাজার থেকে আনন্দ মিছিল বের করে সরিকল-বাটাজোর সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় হাইস্কুল মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়মী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সানাউল হক মিয়া, আব্দুল বারী, আব্দুল আলীম, জাপার ইউনিয়ন আহবায়ক গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক হাসানাত খান তরুন, সমাজ সেবক লুৎফুল কবির সবুজ, ছাত্রলীগ নেতা এইচএম তামিম, পলাশ সিকদার প্রমুখ।
বক্তারা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করায় আওয়ামী লীগ সভপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের একমাত্র রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আল-নাহিয়ান খান জয়ের উজ্জল ভবিষ্যত কামনা করেন। একইসাথে সজিব ওয়াজেদ জয়ের মতো প্রধানমন্ত্রী আল-নাহিয়ান খান জয়কে তার আরেক সন্তানের মতো ¯েœহের বন্ধনে রাখবেন বলেও বক্তারা উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ