সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৮
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক ৪ পুলিশ সদস্য আহত

প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:২০ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ লাভলু শেখ লালমনিরহাট।

লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সাজেদুল ইসলাম মিঠু (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার ভোরে উপজেলার কুলাঘাট-বড়বাড়ী সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মিঠু উপজেলার বড়বাড়ী সাদেক নগর এলাকার নজীর হোসেনের পুত্র।
পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম-সেবা) জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকের ৮ মামলার আসামী সাজেদুল ইসলাম মিঠুসহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। ওই হামলায় সদর থানা পুলিশের এসআই নুর আলম, এএসআই ইসরাফিলসহ ৪জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় সাজেদুল ইসলাম মিঠু ফেন্সিডিলসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে সাজেদুল ইসলাম মিঠুর ২ পা গুলিবিদ্ধ হয়। পরে তার কাছ থেকে ৫০বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী মিঠু ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ