সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১০
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

ছাতকে হতদরিদ্রের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ৫:৪০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে ৩শ’ হতদরিদ্রদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের জিয়াপুর গ্রামের বাসিন্দা সমাজসেবী সায়েম আহমদের উদ্যোগে ইউনিয়নের জগঝাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে সিংচাপইড়, মামদপুর ও চিকনিকান্দি গ্রামের হতদরিদ্র পুরুষ ও মহিলাদের মধ্যে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা। দুপুরে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সমাজসেবী সায়েম আহমদ।
ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও আফজাল হোসেন সেবুল এর পরিচালনায় বিতরণী সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মুর্শেদ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক আহমদ, সমাজসেবী সাব্বির আহমদ, তবুল খয়ের, শিক্ষক আলাছ উদ্দিন, আফাজুল হক, জুনেদ আহমদ, মো. শাহজাহান, পাবেল আহমদ রাব্বী, আলীম উদ্দিন সজীব ও এমএ অপু আহমদ।
এসময় মুরব্বী সিন্তার আলী, মতল মিয়া, মজম্মিল আলী, আবদুল আহাদ, মাহমুদ আলী, রমান আলী, ময়না মিয়া, সেবলু মিয়া, নুরুল হোসেন, মুহাম্মদ আলী, আবদুল ওয়াহিদ, সুরাব আলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সমাজসেবী সায়েম আহমদ জানান, ইতোমধ্যে কয়েক দফায় ইউনিয়নের প্রায় সবক’টি গ্রামের হতদরিদ্রের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। এ ধরনের জনসেবামূলক কাজ অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ