মঙ্গলবার-২২শে অক্টোবর, ২০১৯ ইং-৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২৩
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প!

প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৩২ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: আগামী ২২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে হিউস্টনে ‘হাউডি মোদি’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী অন্তত ৫০ হাজার ভারতীয় ওই অনুষ্ঠানে যোগ দেবেন। আর সেই অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যোগ দেবেন বলে জানিয়েছে হোয়াইট হাউস।

জানা গেছে, ‘হাউডি মোদি’ অনুষ্ঠানে বক্তব্য রাখার কথা ছিল শুধুমাত্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

তবে হোয়াইট হাউস জানিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও ওই অনুষ্ঠানে থাকবেন। শুধু তাই নয়, সেখানে বক্তব্যও রাখবেন ডোনাল্ড ট্রাম্প। এই প্রথম কোনও বিশাল সমাবেশে যৌথভাবে বক্তব্য রাখবেন ভারতের প্রধানমন্ত্রী ও মার্কিন প্রেসিডেন্ট।

এটা নজিরবিহীন ঘটনা বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, এর আগে নরেন্দ্র মোদি দু’বার যুক্তরাষ্ট্রে প্রবাসী ভারতীয়দের সামনে বক্তব্য রাখেন। ‘হাউডি মোদি’ অনুষ্ঠানে ট্রাম্প উপস্থিত থাকবেন। এতে খুশি বলে টুইট করে জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

সূত্র : নিউজ এইটিন

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ