সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৬
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

লালপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:০১ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরের ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, ওয়ালিয়া ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরী আলম সিদ্দিকী, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, সাবেক শিক্ষক তফিজ উদ্দিন প্রমুখ। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তি ও সুধিজনের উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ