বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৩, English Version
চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে

সৌম্যসহ চারজন, ডাক পেলেন নতুন তিন মুখ

প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১:৩৮ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে এসেছে বড় ধরনের পরিবর্তন। এই পর্বে বাদ পড়েছেন ঢাকা পর্বে জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে খেলা সৌম্যসহ চারজন।

জানা গেছে, তিন জাতি টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে নিজেকে মেলে ধরতে পারেননি সৌম্য সরকার। দুই ম্যাচেই ১০ রান না পেরুতেই আউট হন তিনি। সৌম্য ছাড়াও বাদ দেওয়া হয়েছে দুই ম্যাচের একটিতেও খেলার সুযোগ না পাওয়া স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান, সাইড স্ট্রেইনে ভোগা পেসার আরাফাত মিশু এবং শেষ ম্যাচে ডাক পাওয়া পেসার আবু হায়দার রনি। তাদের বদলে চট্টগ্রাম পর্বে পাঁচজনকে দলে নেওয়া হয়েছে। যাদের মধ্যে দুজন পুরনো এবং তিনজন একদম নতুন।

দুই পেসার আবু হায়দার রনি আর আরাফাত মিশুর জায়গায় এসেছেন প্রতিষ্ঠিত দুই পারফরমার রুবেল হোসেন এবং শফিউল ইসলাম। যারা টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি ফরম্যাটে জাতীয় দলের বেশ পুরনো এবং পরীক্ষিত মুখ।
অপরদিকে সৌম্য সরকারের বিকল্প হিসেবে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেলেন নাঈম শেখ। আর মেহেদি হাসানের জায়গায় দলভুক্ত হয়েছেন তরুণ সম্ভাবনাময় মিডল অর্ডার আমিনুল ইসলাম বিপ্লব। এছাড়াও ভারত সফরে না পাঠিয়ে ১৫ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে এইচপি তথা অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। তিনি দুই টেস্ট আর তিন ওয়ানডে খেললেও এখনো টি-টোয়েন্টি অভিষেক হয়নি।

বাংলাদেশ স্কোয়াড
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ