মঙ্গলবার-২২শে অক্টোবর, ২০১৯ ইং-৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪২
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

হাতীবান্ধা একটি ছাগলের ৮টি বাচ্চা জন্ম এক নজর দেখতে মানুষের ভীড়

কাজী শাহ্ আলম
লালমনিরহাট প্রতিনিধি-শনিবার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রত্যান্ত পল্লী গ্রামে মোসলেম উদ্দিনের গৃহপালিত একটি ছাগলের ৮টি বাচ্চা জন্ম দিয়েছে। যাহা দেখতে হাজার মানুষের ভীড় জমেছে।
জানাগেছে, উপজেলার নিজ গড্ডিমারী গ্রামের সুরুজ পাড়া এলাকার মনসোব আলীর পুত্র মোসলেম উদ্দিনের পালিত একটি ছাগল শনিবার দুপুরে একই অবস্থানে পর পর ৮টি বাচ্চা জন্ম দেয়। বাচ্চা সবকটি জীবিত ও স্বাভাবিক রয়েছে। এ খবর এলাকায় ছড়িয়ে পরলে হাজার হাজার মানুষের ঢল নেমে আসে বাচ্চা গুলোকে এক নজর দেখতে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ভেটেরিনারি সার্জন মোতাহারুল ইসলাম বলেন,এ রকম খবর আমি জীবনেও শুনি নাই। ডিম্বাসয় থেকে যদি অনেক গুলো ডিম্বাপাত হয় তখন সবগুলো থেকে বাচ্চা হয়। মাল্টিপলববুলেশন হওয়ার কারনে একাধীক বাচ্চা জন্ম নেয়।

আপনার মতামত লিখুন

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ