শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৬, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

সিরাজগঞ্জে কামারখন্দে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬ , ৬:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : অপরাধ,সারাদেশ,
banduk-juddaমুক্তিনিউজ ২৪. কম ডেস্ক: সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা, ডাকাতিসহ ৯ মামলার এক আসামি নিহত হয়েছে। বুধবার রাতে সাড়ে ১০টার দিকে উপজেলার জাঔল  ব্রিজের কাছে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
নিহত দুলাল হোসেন (৪৮) বেলকুচি উপজেলার সমেসপুরে গ্রামের প্রয়াত আফজাল হোসেনের ছেলে।
র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার হাসিবুল আলম জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে জাঐল ওভারব্রিজ এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে খবর পায় র‌্যাব। সেই খবরের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দলের সর্দার দুলাল গুলিবিদ্ধ হয় এবং অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়।
গুলিবিদ্ধ অবস্থায় ‘ডাকাত সর্দার’কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় রুস্তম নামের এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।
বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল,  একটি শুটার গান, ৭টি গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, নিহত দুলালের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর, বঙ্গবন্ধু সেতু (পশ্চিম), বেলকুচি ও কামারখন্দ থানায় ডাকাতির অভিযোগে ৯টি মামলা রয়েছে।
আপনার মতামত লিখুন

অপরাধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ