মঙ্গলবার-২৮শে জানুয়ারি, ২০২০ ইং-১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩১, English Version
টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট খুইয়েছে দক্ষিণ আফ্রিকা যশোরে চুরি হয়ে যাওয়া বিভিন্ন সরঞ্জাম উদ্ধার, আটক ৭ হোসেনপুরে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সেনবাগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় তদন্ত প্রতিবেদন ২৩ ফেব্রুয়ারি লালমনিরহাটে যানবাহন লাইটে কালো রংকরণ কর্মসূচি পালিত জাদুকাটা নদী থেকে তিন হাজার কেজি ভারতীয় কয়লা আটক

ফুলবাড়ীতে অবৈধ্য পলিথি উৎপাদনের কারখানা উদ্ধার॥ বিপুল পরিমান পলিথিন ও কাঁচামাল জব্দ॥

smart

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালত ও দিনাজপুর র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে দুইটি অবৈধ্য পলিথিন তৈরীর কারখানা উদ্ধার করে বিপুল পরিমান পলিথি ও পলিথিন তৈরীর কাঁচামাল জব্দ করেছেন।
গত বুধবার দুপুর দুইটায় ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে করতোয়া কুরিয়ার সার্ভিস এর ফুলবাড়ী শাখার এ্যাজেন্ট আনিছুর রহমানের বাড়ীতে ও ঢাকামোড় দুলাল মার্কেটে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে এই দুটি অবৈধ্য পলিথির তৈরীরর কারখানা উদ্ধার করে। এই সময় ওই কারখানায় থাকা পলিথিন ও পলিথির তৈরীর কাঁচামাল (পিপিদানা) জব্দ করে।
র‌্যাব-১৩ দিনাজপুর কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেনে জানান, দীর্ঘদিন থেকে পরিবেশের ক্ষতি কারক ও সরকারী ভাবে উৎপাদন নিষিদ্ধ পলিথির গোপনে উৎপাদন করে দেশের বিভিন্ন এলাকায় বাজার জাত করে আসছে, গোপন সংবাদের উপর ভিত্তি করে তার নেতৃত্বে র‌্যাব-১৩ এর অভিযান দল ও ফুলবাড়ী সহকারী কমিশনার ভূমি মোছাঃ কানিজ আফরোজ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত যৌথ অভিযান চালিয়ে এই বিপুল পরিমান উৎপাদিত পলিথিন ও পলিথিন উৎপাদনের কাঁচামাল জব্দ করে। পলিথির উৎপাদনের ফেক্টরীটি দুটি সিলগালা করে বন্ধ করে দেয়া হয়। এবং ফ্যাক্টরীরর মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ভ্রামমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ