শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৮, English Version
গাইবান্ধায় র‌্যাব-১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল ও কভার্ডভ্যানসহ গ্রেফতার-২  তাহিরপুরে নারী নেতৃত্ব হস্থান্তর বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বরিশালের কাদের যেন আরেক জাহালাম ॥ নামের মিলে সাজাভোগ জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলটুর্নামেন্ট পঞ্চগড় বোদার জয় পাপিয়ার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে স্বাস্থ্য সেবা বদলে গেছে খানসামার নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি নৌ-প্রতিমন্ত্রীর আহ্বান

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত হওয়ার জেরে ফুলবাড়ীতে কলেজ শিক্ষার্থীদের মহাসড়ক অবোরোধ॥

smart

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে বুলবুলি নামে এক কলেজ ছাত্রী সড়ক দুর্ঘটনা নিহত হওয়ার জের ধরে গত বুধবার সকাল ১০ টায় দিনাজপুর-গবিন্দগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবোরোধ করে বিক্ষোভ করে নিহত কলেজ ছাত্রী বুলবুলির সহপাটি ও ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা।
কলেজ শিক্ষার্থীরা নিরাপদ সড়ক নিশ্চিত ও বুলবুরির ঘাততক চালকের সাস্তির দাবীতে, শহীদ স্মৃতি আদর্শ কলেজের সামনে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপর বসে অবস্থান নেয়, এসময় তারা সড়ক অবোরোধ করতে সড়কে টায়ার চালিয়ে আগুন ধরিয়ে দেয়। কলেজের শিক্ষার্থীরা বুকে বিভিন্ন দাবীর স্লোগান লিকে রাস্তার উপরে বসে পড়ে, এতেকরে দিনাজপুর-গবিন্দগঞ্জ সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। সড়কটি এক ঘন্টা বন্ধ থাকার পর উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাচান আলী ঘটনা স্থলে এসে স্প্রীট ব্রেকার ও ছাত্রী ছাউনি নির্মান করাসহ ঘাতট চালকের সাস্তি নিশ্চিত করার প্রতিশ্রুতি দেয়ায় শিক্ষার্থীরা তাদের অবোরোধ কর্মসূচি প্রত্যাহার করে।
উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর দিনাজপুর-গবিন্দগঞ্জ সড়কের ফুলবাড়ী উপজেলা ফকিরপাড়া মোড়ে, একটি যাত্রীবাহী বাস বেপরায়া ভাবে এসে একটি অটো রিক্সাকে সজরে চাপা দেন। এতে ওই অটো রিক্সায় থাকা ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী বুলবুলি ও সম্পা খাতুন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৯ সেপ্টেম্বর আহত বুলবুরির মৃত্যু হয়। এই ঘটনায় কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়।।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ