বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪১
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

পার্বতীপুরে ৭৫ হাজার গাছ লাগাবে আনসার ও গ্রাম প্রতিরা বাহিনী

প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী:
দিনাজপুরের পার্বতীপুরে ৭৫ হাজার গাছের চারা লাগাবে আনসার ও গ্রাম প্রতিরা বাহিনী। আজ মঙ্গলবার থেকে শুরু কর্মসূচি চলবে আগামী তিন মাস ধরে। এ উপলে আজ মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদনি করে পুনরায় চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা চত্বরে আনসার ও গ্রাম প্রতিরা বাহিনীর সদস্যদের মাঝে বিভিন্ন ফলদ ও বনজ বৃরে চারা বিতরন কাজের উদ্ধোধন করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নী। এসময় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রামানিক (রাষ্ট্রপতি পদকপ্রাপ্ত) ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা উপস্থিত ছিলেন।
এর আগে সংতি বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নী বলেন, আজকে যারা গাছের চারা পেলেন, সেগুলো যতœ করে বড় করতে পারলে প্রত্যেক কে পুরস্কৃত করা হবে তিনি ঘোষনা দেন।
পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রামানিক বলেন, এ কর্মসূচির আওতায় উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌরসভায় ৭৫ হাজার ফলদ, বনজ এবং ঔষুধি গাছ রোপন করা হবে। আগামী তিন মাসের মধ্যে বাড়ীর আঙ্গিনা, পুকুর পাড়, রাস্তার পাশ, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের আশ-পাশ এলাকায় এসব বৃরোপন করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ