মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৬, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

মির্জাপুরে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৭

প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯ , ৪:৪৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,


মোঃ রেফাজ উদ্দিন,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুরে গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধার অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৭ জন আসামীকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। সোমবার মির্জাপুর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গ্রেফতারী পরোয়ানা মূলে ০১ জন এবং মাদক মামলায় ০৬ জন আসামীকে ০৭ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০৬ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পাকুল্যা মধ্যপাড়ার মোঃ মিনহাজ মিয়ার ছেলে মোঃ সিপন মিয়া, কাটরা গ্রামের মোঃ লাল মিয়ার স্ত্রী মোছাঃ আলো বেগম (৩০), জামুর্কী উত্তরপাড়ার মোঃ মহির, জামুর্কী পালপাড়ার সতিশ ঠাকুরের ছেলে রঞ্জন ঠাকুর, জামুর্কী পশ্চিমপাড়া মৃত বিনত খাঁ শহিদুল খান, জামুর্কী পূর্ব পাড়ার খলিল চৌধুরীর ছেলে ইব্রাহীম ও গোড়াই খামার পাড়ার সাদেক মিয়ার ছেলে ফটিক (২৫)।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি (তদন্ত) মোঃ মোশারফ হোসেন বলেন, বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ