বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৯
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

ফুলবাড়ী উপজেলা প্রেসকাবের নতুন কমিটি গঠন শহীদ সভাপতি ও মেহেদী সম্পাদক ॥

প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯ , ৪:৪১ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,


মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
নানা জল্পনা-কল্পনার মধ্যদিয়ে দীর্ঘ ৪ বছর পর ফুলবাড়ী উপজেলা প্রেসকাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটিতে প্রেসকাব এর সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি প্রভাষক মোঃ আবু শহীদকে সভাপতি ও দৈনিক নবচেতনা প্রতিনিধি সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান উজ্জলকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি দৈনিক দেশের পত্র প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন-সম্পাদক দৈনিক উত্তরবঙ্গ প্রতিনিধি মিজানুর রহমান মিজান,সাংগঠনিক সম্পাদক চ্যানেল এস টিভির প্রতিনিধি মোঃ নাজমুল হাসান রতন,সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক সার্চ ন্উিজ প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান রুবেল,কোষাধ্যক্ষ দিনাজপুরের কাগজ প্রতিনিধি মোঃ মাহাবুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদনী বাজার প্রতিনিধি প্রভাষক শহীদুল ইসলাম, কার্যকরী সদস্য দৈনিক নয়াদিগন্ত ও করতোয়া প্রতিনিধি শেখ সাবীর আলী,কার্যকরী সদস্য যায়যায়দিন প্রতিনিধি মোঃ রজব আলী , মোঃ হারুন-উর রশীদ,মোঃ হারুন-উর রশীদ (শিক্ষক),মোঃ আল-হেলাল চৌধুরী, মোঃ আল মামুন, কমল চন্দ্র রায় প্রমূখ।
গত সোমবার বিকেল সাড়ে ৫টায় স্থানীয় সড়ক ও ডাকাবাংলো মিলনাতয়নে অনুষ্ঠিত এক জরুরী সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। নব গঠিত কমিটি আগামী দুই বছর ফুলবাড়ী উপজেলা প্রেস কাবের দায়িত্ব পালন করবেন। সোমবার ৯সেপ্টেম্বর ফুলবাড়ী উপজেলা প্রেসকাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক মোঃ নাজমুল হাসান রতন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই নতুন কমিটি ঘোষণা করেন। নতুন কমিটি গঠনের মধ্যদিয়ে কর্মরত সাংবাদিকরা আবারো ঐক্যবদ্ধ হবে বলে জানান ফুলবাড়ী উপজেলা প্রেসকাবের নবীন ও প্রবীণ সদস্যরা। দীর্ঘদিন পর কমিটি গঠন করায় পুনরায় সংগঠনটিতে প্রাণ চাঞ্চল্যতা ফিরে আসবে বলে জানায় তারা।
এদিকে ফুলবাড়ী উপজেলা প্রেস কাবের নবগঠিত কমিটিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, ফুলবাড়ী উপজেলা তেল,গ্যাস ও খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি,ইউপি চেয়ারম্যান শাহ্ আব্দুল কুদ্দুসসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। ।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ